জেনে নিন আজকের রাশিফল, সঙ্গে রইল প্রতিকারও

অলঙ্করণ: সুবর্ণরেখা টিম

(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি

বুধের গোচর আজকের দিনে মেষ রাশি থেকে দশম রাশিতে অবস্থিত হবে। এর ফলে এই জাতকদের পদোন্নতির যোগ রয়েছে। আপনার শত্রুর বিনাশ হবে। কর্মক্ষেত্রে আপনার অনেক ভাল সুযোগ আছে। পরিবার এবং কর্মক্ষেত্রে থেকে মানসিক শান্তি পাবেন। মান-সম্মান প্রাপ্তি হবে।

বৃষ রাশি

বুধের গোচর আজকের দিনে বৃষ রাশি থেকে নবম রাশিতে অবস্থিত হবে। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। অতিরিক্ত পরিশ্রম এবং খরচ আপনার হবে। মান সম্মানের কিছু ক্ষতি হওয়ার যোগ রয়েছে। অনুজ এবং বন্ধুদের সাথে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। আধ্যাত্মিক কাজে যোগদান করুন।

মিথুন রাশি 

বুধের গোচর আজকের দিনে মিথুন রাশি থেকে অষ্টম রাশিতে অবস্থিত হবে। অর্থ সন্তান এবং সাফল্য সব কিছুই আপনি পাবেন আজকের দিনে। আপনার শত্রুরা আপনার কাছে মাথা নত করবে। আপনার কর্মের উপর সাফল্য এবং অর্থনৈতিক দিক উন্নতি হবে আজ।

কর্কট রাশি 

বুধের গোচর আজকের দিনে কর্কট রাশি থেকে সপ্তম রাশিতে অবস্থিত হবে। শারীরিক কিছু ক্ষয় ক্ষতি হবে। পেশি সংক্রান্ত ব্যথা হতে পারে। পরিবারের সঙ্গে এবং দাম্পত্য জীবনে কলহ হবে। বন্ধু এবং আত্মীয়দের  সঙ্গে যতটা কথা বলার দরকার, ততটাই কথা বলুন। আইন সংক্রান্ত আর্থিক ক্ষয়ক্ষতি হতে পারে। কর্ম অনুযায়ী ফল পাবেন না । ঋণে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ রাশি 

বুধের গোচর আজকের দিনে সিংহ রাশি থেকে ষষ্ঠ রাশিতে অবস্থিত হবে। অর্থনৈতিক লাভ এবং কিছু কেনাকাটি করতে পারেন। জীবনে বিলাসবহুলতা থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং কর্মক্ষেত্রে আপনি শত্রুদের পিছনে রেখে এগিয়ে যাবেন। মান  বাড়বে। শারীরিক ও মানসিক দিক থেকে খুব ভালো থাকবেন আপনি। সঙ্গীতশিল্পী ও লেখকদের জন্য খুব ভাল সময়।

কন্যা রাশি 

বুধের গোচর আজকের দিনে কন্যা রাশি থেকে পঞ্চম রাশিতে অবস্থিত হবে। মানসিক অশান্তির সম্মুখীন হতে পারেন। যে কোনও কিছুর সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়বেন। কর্মের ফল পাবেন না আপনি। সন্তান এবং দাম্পত্য জীবনে বাধা আসবে। অর্থনৈতিক সন্তোষ পাবেন না। বরং ঋণে জড়িয়ে পড়তে পারেন। আগামী ২০ দিন প্রেম সংক্রান্ত বিষয় থেকে দূরে থাকুন ।

তুলা রাশি 

বুধের গোচর আজকের দিনে তুলা রাশি থেকে চতুর্থ রাশিতে অবস্থিত হবে। অর্থনৈতিক দিক থেকে শ্রীবৃদ্ধির যোগ। কর্মক্ষেত্রের সুফল পাবেন। আপনার মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। সম্পত্তি নিয়ে কিছু সমস্যা থাকলে এখন সেটা থেকে মুক্তি পাবেন। গোচরের এই কুড়ি দিন আপনার জন্য নতুন বন্ধু এবং সামাজিক দিক থেকে উন্নতি দেবে। 

বৃশ্চিক রাশি 

বুধের গোচর আজকের দিনে বৃশ্চিক রাশি থেকে তৃতীয় রাশিতে অবস্থিত হবে।  ভয়ের জন্য কোনও কাজ থেকে  পিছিয়ে আসতে পারেন। ভয়ের কারণে কর্মক্ষেত্র থমকে যেতে পারে। আত্মীয়-স্বজন এবং পরিবারের সাথে মতবিরোধ তৈরি হবে। আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। ঠিক পথ না পাওয়ার জন্য আর্থিক সমস্যা হবে। অন্যের জীবন থেকে কিছু শিক্ষা নেওয়া আপনার দরকার।

ধনু রাশি 

বুধের গোচর আজকের দিনে মকর রাশি থেকে দ্বিতীয় রাশিতে অবস্থিত হবে। আপনি আনন্দে থাকবেন। সোনা  কিনতে পারেন আজ।  অর্থনৈতিক দিক থেকে আপনি স্বাচ্ছন্দে থাকবেন। কথার জন্য আর্থিক লাভ হবে। বিদ্যার্থীদের জন্য শুভ সময়। ভ্রমণ যোগ আছে।

মকর রাশি 

অন্যের নিন্দা বা প্রশংসা করতে গিয়ে নিজের সময় নষ্ট করবেন আপনি। অশ্লীল ভাষা প্রয়োগের জন্য অর্থনৈতিক দিক থেকে ক্ষতি হবে। আপনার উন্নতিতে বাধা আসতে পারে। পরিবারের সাথে মতবিরোধ তৈরি হবে। কর্মক্ষেত্রে আপনি নিজের উন্নতিতে নিজেই বাঁধা দেবেন।

কুম্ভ রাশি 

বুধের গোচর আজকের দিনে কুম্ভ রাশি থেকে দ্বাদশ রাশিতে অবস্থিত হবে। আর্থিক স্বাচ্ছন্দতা আসতে পারে তবে মানসিক অশান্তি তৈরি হতে পারে। আত্মীয়দের সাথে মতবিরোধ হতে পারে। নিজের জীবন কে নিয়ে অসন্তুষ্ট থাকবেন। কর্মচারীদের সাথে ভালো ব্যবহার না করায় আপনার শত্রু বৃদ্ধি হবে। বিদ্যা এবং স্বাস্থ্যের দিকে ছোট ছোট বাঁধার সম্মুখীন হবেন।

মীন রাশি 

বুধের গোচর আজকের দিনে মীন রাশি থেকে একাদশ রাশিতে অবস্থিত হবে। জাতক জাতিকাদের অর্থনৈতিক, যশ,সম্পত্তি, প্রতিপত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বন্ধুবান্ধব পরিবার এবং আত্মীয়-স্বজনের সাথে সুসম্পর্ক বজায় রাখতে পারেন। শুভ কাজের শুরু করতে পারেন। প্রচুর নাম সঞ্চয় করতে পারবেন। সন্তান প্রাপ্তির যোগ তৈরি হচ্ছে। সমস্ত রকমের শুভ কাজ আপনার হাতে সম্পূর্ণ হবে।

গোচর অনুসারে সব রাশির জাতক-জাতিকার আজকের প্রতিকার

বুধ গ্রহের মন্ত্র জপ করুন। বাড়িতে সবুজ গাছ লাগান। কিন্নরদের সন্মান করুন। সবুজ রংয়ের ফল শিশুদের উপহার দিন। বাচ্চাদের পড়াশোনার জিনিস উপহার করুন। যে কোন পশুকে সবুজ রঙের কিছু খাওয়ান। তুলসী গাছে জল দিন। তুলসী পাতা খান (সন্ধেবেলা খাবেন না)। সকাল-সন্ধ্যা তুলসী গাছের সামনে ঘিয়ের প্রদীপ জ্বালান। গণেশ ভগবানের পুজো করুন ও দূর্বা প্রদান করুন।