৮ ফেব্রুয়ারি দিনটি কেমন যাবে, দেখে নিন আজ বুধবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 


মেষ রাশি 

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ভাল সময়, চাকুরীজীবীদের পদোন্নতির যোগ আছে। পরিবার পরিজন আপনার সাথে থাকবে এবং সকলের কাছ থেকে সাহায্য পাবেন। সন্তানের দ্বারা ভালো খবর আসবে। ব্যবসার সমৃদ্ধি হবে, দাম্পত্য জীবন সুখের হবে।

বৃষ রাশি

ব্যবসার পুরনো বন্ধুর সাহায্য পাবেন আপনি। বড় ভাই-বোনের সাথে মিলে যে কাজ করবেন তাতে সফল হবেন। কর্মক্ষেত্রে আপনার সুনাম হবে। আধ্যাত্মিকতার মধ্যে আপনার আজকের দিনটা কাটবে। পরিবারের সাথে আধ্যাত্মিক জায়গায় যাওয়ার যোগ তৈরি হচ্ছে। দাম্পত্য জীবন ভাল কাটবে।

মিথুন রাশি 

আজকের দিনটা আপনার জন্য লাভবান হবে। কর্মক্ষেত্রে আপনি ভাল ফল পাবেন। উচ্চ পদস্থ লোক আপনার ওপর সন্তুষ্ট থাকবেন। ব্যবসায় শুভ ফল পাবেন। রাজনীতিবিদদের বিদেশ ভ্রমণের যোগ তৈরি হচ্ছে। পারিবারিক দিক থেকে সন্তুষ্ট থাকবেন। শারীরিক দিকটা একটু যত্নে রাখা দরকার।

কর্কট রাশি

আজকের দিনটা আপনার জন্য খুবই শুভ হবে। আইন সংক্রান্ত বিদ্যার্থীদের জন্য শুভ ফল। কর্মের ফল অবশ্যই পাবেন। গুরুত্বপূর্ণ কাজ করার আগে জীবনসঙ্গীর সাথে আলোচনা করে নিন। চাকরিজীবীরা কর্মের জন্য দূর ভ্রমণ করতে পারেন। নতুন বন্ধু পাওয়ার যোগ রয়েছে। আধ্যাত্মিকের দিকে আপনার মন থাকবে। বাধা থেকে মুক্তি পাবেন।

সিংহ রাশি

আজকের দিনটা আপনার জন্য খুবই লাভবান হবে। একটু ভেবেচিন্তে কথা বলা উচিত আপনার কথার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হতে পারে। আর্থিক দিক আপনার জন্য শুভ হবে। অর্থ উপার্জনের জন্য নতুন রাস্তা পাবেন। পারিবারিক কিছু কাজের জন্য দূরে যেতে হতে পারে। পরিবারের দিক থেকে সহায়তা পাবেন, সুখ সম্পত্তি পাবেন।

কন্যা রাশি

আজকের দিনটা আপনার জন্য মোটামুটি থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের বড়দের পরামর্শ নিন। পরিবারের সাথে আপনার ভাল সময় কাটবে। কর্মক্ষেত্র থেকে আপনি শুভ ফল পাবেন। ব্যবসায় অর্থনৈতিক দিক থেকে আপনি শুভ ফল পাবেন। যপরিজনদের সাথে আপনার সময় ভাল কাটবে।

তুলা রাশি 

আপনার দিন খারাপ-ভালর মধ্যে দিয়ে কাটবে। রাজনীতির সাথে জড়িত জাতক জাতিকারা বড় পদোন্নতি পাবেন। বিবাহ যোগ তৈরি হচ্ছে এবং নতুন প্রেমের আগমন ঘটতে পারে। যআইনি সংক্রান্ত ঝামেলায় আপনি জয়ী হবেন। চাকরির নতুন সুযোগ আসবে। গুরুজনের আশীর্বাদ আপনার জন্য শুভ হবে।

বৃশ্চিক রাশি

আপনারা নতুন ভাবে নতুন শক্তির সাথে জীবনের পথ চলা শুরু করবেন। শিক্ষকদের জন্য শুভ সময়। কর্মের ফল অবশ্যই পাবেন। জীবন সঙ্গীর সাথে সম্পর্ক খুব ভালো থাকবে। কিছু গুরুত্বপূর্ণ কাজে, মা বাবার সহায়তা পাবেন। বিদ্যার্থীদের জন্য শুভ নতুন সুযোগ পাবেন। সন্তান প্রাপ্তির যোগ রয়েছে।

ধনু রাশি 

আপনার দিন আজকের জন্য ভালো কাটবে। যারা ইঞ্জিনিয়ারিং করেন তাদের প্রচুর লাভের যোগ আছে। বন্ধুর থেকে পরামর্শ নেওয়া আপনার জন্য শুভ হবে। প্রচুর আধ্যাত্মিকতা থাকবে আপনার মধ্যে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল হবে।

মকর রাশি

আজকের দিন আপনার পক্ষে থাকবে। শিল্পীদের জন্য আজ প্রসিদ্ধি নিয়ে আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার্থীদের জন্য আজকের দিন খুব ভাল। শিক্ষকদের থেকে সাহায্য লাভ করবেন। ব্যবসা আপনাকে অর্থনৈতিক স্বাচ্ছন্দ এনে দেবে। যানবাহনের ব্যবসা, হোটেলের ব্যবসা, খাবারের ব্যবসা আপনার জন্য লাভবান হবে। বাক্যের উপর সংযম রাখুন।

কুম্ভ রাশি

আজকের দিন আপনার জন্য সুমধুর থাকবে। আইনজীবীদের জন্য আজকের দিন শুভ। অনেক নতুন বন্ধু হবে আপনার। ব্যবসায়ী সঙ্গী আপনার সাথে সম্পর্ক ভাল রাখবে। জীবনসঙ্গীর সাথে করা কাজ আপনার জন্য শুভ হবে। পুরনো কিছু কাজ আজ সফল হবে।

মীন রাশি 

আজকের দিনে আপনার জন্য খুব ভাল থাকবে। পুরনো বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনা আছে এবং তাদের সাথে ঘুরতে যাওয়ার যোগ তৈরি হচ্ছে। পিতার হস্তক্ষেপে আপনার কিছু কাজ সফল হবে। কর্মক্ষেত্রে আপনি আজকে শুভ ফল পাবেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিন খুবই শুভ। অর্থনৈতিক বিদ্যার জন্য আজকের দিন খুব শুভ। পদোন্নতি যোগ রয়েছে। ধার্মিক কোন জায়গায় যাওয়ার সুযোগ পাবেন।