আজ আপনার দিন কত শতাংশ ভাল বা মন্দ, দেখে নিন ১০ ফেব্রুয়ারির রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি

আজকের দিন আপনার জন্য ৯০% ভাল। পরিবারের সাথে বিবাদ আজকে মিটিয়ে নেওয়ার দিন। অর্থনৈতিক ক্ষতি আছে কিন্তু কর্মফল ভাল হবে। দাম্পত্য জীবন ভাল যাবে। নিজের মতো কাজ করুন খুবই ভাল ফল পাবেন।

বৃষ রাশি

আজকের দিন আপনার জন্য ৭৮% ভাল হবে। খরচ কম করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কথা গুছিয়ে বলুন। উপার্জনের জন্য ভাল দিন। পরিবার-পরিজনের সাথে আজকের দিন ভাল যাবে।

মিথুন রাশি

আজকের দিন আপনার জন্য ৬৭% ভাল হবে। পরিবার পরিজনের সঙ্গে অশান্তি হতে পারে। ছোট ছোট ব্যাপার আপনি রেগে যাবেন। কর্মক্ষেত্র নজর দেওয়া দরকার। জীবন সাথীর সাথে সময় ভাল কাটান।

কর্কট রাশি

আজকের দিন আপনার জন্য ৮০% ভাল হবে। অন্যের কথায় প্রভাবিত হবেন না। সমস্ত রকম শিল্পীদের জন্য আজকের দিনটা খুবই ভাল। এগিয়ে চলুন ভাগ্য আপনার সাথে আছে।

সিংহ রাশি

আজকের দিন আপনার জন্য ৭৫% ভাল হবে। খারাপ জিনিসের থেকে দূরে থাকুন। ভালবাসাকে জানা দরকার। সম্মান নিয়ে সমস্যায় পড়তে পারেন। পরিবার ও বন্ধুদের সাথে পাবেন।

কন্যা রাশি

আজকের দিন আপনার জন্য ১০০% ভাল হবে। আপনি যে জিনিসের উপর আজকে কাজ করবেন, সেটি সফল হবে। আজকের দিনে আপনার শত্রু মিত্র হয়ে যাবে। সংসার জীবন ভাল কাটবে।

তুলা রাশি

আজকের দিন আপনার জন্য ৬৭% ভাল যাবে। আজ আপনার করা সব কাজ ভুলই হবে। আপনার দ্বারা খুব বেশি খরচ হবে। শারীরিক দিকটা যত্নে রাখা দরকার। পরিবার-পরিজনের সাথে সম্পর্ক খারাপ হতে পারে। রাগের কারণে আপনার খরচ বাড়বে।

বৃশ্চিক রাশি

আজকের দিনে আপনার জন্য ১০০% এরও বেশি ভাল আছে। আজকের দিনে আপনি যে জিনিস নিয়ে কাজ করবেন, সেটি সফল হবেই। সম্মান, ভালবাসা সবই আজকে পাবেন। নতুন পথ আপনার জন্য তৈরি হচ্ছে। জীবনসঙ্গীর সাথে খুব ভাল সময় কাটাবেন।

ধনু রাশি

আজকের দিন আপনার জন্য ১০০% ভাল আছে। নিজের কাজে সন্তুষ্টি পাবেন এবং উন্নতি হবে। উচ্চপদস্থ কেউ আজকের দিনে আপনাকে সাহায্য করবে। আজকের দিনটা একটু ভাল করে ব্যবহার করুন।

মকর রাশি

আজকের দিন আপনার জন্য ৩৩ % ভাল আছে। শারীরিক অনেক কিছু সমস্যার পড়তে পারেন। উচ্চপদস্থ মানুষ আপনাকে আজ কটু কথা শোনাবে। খরচ না করাই ভাল। নিজের রাগ কে আয়তে রাখুন। খুব ভেবেচিন্তে পথ নির্বাচন করুন।

কুম্ভ রাশি

আজকের দিন আপনার জন্য ২৫% ভাল আছে। আপনার শত্রু আজকের দিনে সফল হবে। আপনার ক্ষতি করার চেষ্টা করবে। নিজের রাগ জেদ আয়ত্ত রাখুন। কোনও রকমের অর্থনৈতিক আদান প্রদান করবেন না। শারীরিক দিক নিয়ে ভাবা উচিত। পরিবার প্রয়োজনের সাথে কথা বুঝিয়ে বলবেন।

মীন রাশি

আজকের দিন আপনার জন্য ৯৪% ভাল আছে। ব্যবসার সুফল পাবেন। দাম্পত্য জীবন ভাল। সঙ্গীকে নিয়ে ভ্রমণে যান। অর্থনৈতিক দিক, ব্যবসায়িক দিক আপনার জন্য শুভ। পদোন্নতির যোগ রয়েছে চাকুরীজীবীদের। নতুন চাকরি পাওয়ার যোগ রয়েছে। সব মিলিয়ে আজকের দিন ভাল যাবে।