কেমন যাবে আজকের দিন, দেখে নিন ১৫ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি

পরিবারের জন্য আজকের দিনটি ভালযাবে। আপনার প্রফুল্লতা আপনার আত্মবিশ্বাস বৃদ্ধির চাবিকাঠি হিসাবে প্রমাণিত হবে।  বস আপনার অভিনয় দেখে মুগ্ধ হবেন। এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভাল। কবিতা বা গল্প লিখতে পারেন।

বৃষ রাশি 

আজ ভ্রমণ আপনাকে ক্লান্তি এবং চাপ দেবে। তবে আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে।  যারা আপনার জীবনে নেতিবাচকতা নিয়ে আসে তাদের থেকে দূরে থাকুন। আপনি জেনে অবাক হবেন যে আপনি যাকে আপনার সাথী ভাবতেন, তিনি আপনার সম্পর্কে ভুল কথা ছড়াচ্ছেন।

মিথুন রাশি 

আজ আপনাদের কারও কারও জন্য দিনটি উত্থান-পতনে পূর্ণ হতে পারে। কখনও না চাইতেই মুক্তো পাওয়া যাবে, আবার কখনও চা ঠোঁট থেকে পিছলে পড়তে দেখা যাবে। মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন, তাই রাগ নিয়ন্ত্রণ করুন। যে কোনও ধরনের বিতর্ক ও অনৈতিক সম্পর্ক থেকে দূরে থাকাই আপনার মঙ্গলজনক।

কর্কট রাশি

আজ ভেবেচিন্তে কোনও বড় সিদ্ধান্ত চূড়ান্ত করুন। আপনার নির্ণায়ক সিদ্ধান্ত খুবই উপকারী হবে। প্রিয়জনের কাছ থেকে ইতিবাচক ফলাফল আসবে, যার কারণে চাপের পরিস্থিতি হ্রাস পাবে।  দুর্বল অর্থনৈতিক অবস্থার কারণে কিছু গুরুত্বপূর্ণ কাজ বন্ধ হয়ে যাবে।

সিংহ রাশি

আজ আপনার আর্থিক উদ্বেগ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন লোকদের সাথে মেলামেশা এড়িয়ে চলুন, যাঁরা আপনার সুনামকে আঘাত করতে পারে।  পুরনো বন্ধুর কাছ থেকে বিচ্ছিন্নতা দূর হবে। ধর্ম ও কাজের প্রতি বিশ্বাস বৃদ্ধি পাবে। বুদ্ধিবৃত্তিক কাজে লাভ হবে। আপনাকে শিথিল করতে হবে এবং আপনার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের মধ্যে সুখের মুহূর্তগুলি খুঁজে বের করতে হবে।

কন্যা রাশি

দারিদ্র্যের অপর নাম আলস্য। এই বিষয়টি মনে রাখতে হবে। আপনার মনোভাব আপনার সাফল্য কমাতে পারে। অফিসাররাও আপনার আচরণে রেগে যেতে পারেন। যানবাহন ইত্যাদি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন।

তুলা রাশি

আজকের দিনটি ভাল যাবে।  কর্মক্ষেত্রে আগে থেকে করা পরিকল্পনা অন্য কারও সামনে রাখবেন না। অর্থনৈতিক দিক শক্তিশালী হওয়ার কারণে ঘরে উত্তেজনা কম হবে। বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথায় বিষয়টি সমাধানের পরিবর্তে জটিল হতে পারে।

বৃশ্চিক রাশি

আজ ছোটখাটো সমস্যার কারণে মানসিক চাপ নেবেন না। ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। একটু চাপ আপনাকে কাজ করতে অনুপ্রাণিত করে। এটি অগ্রগতির জন্যও গুরুত্বপূর্ণ।  জমিজমা সংক্রান্ত বিষয়ে ভাই-ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু রাশি 

আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনি আপনার দ্বারা করা ভাল কাজের কৃতিত্ব পাবেন না। তাই আপনার কাজ সাবধানে করুন। খারাপ কাজের ফলাফল এই সময়ে অনেক গুন বিপরীত হবে। তাই আপনার কর্ম সম্পর্কে সতর্ক থাকুন।

মকর রাশি

আজ অনেক দিন ধরে কাজের মধ্যে যে টেনশন চলছে তার অবসান হবে। সুশৃঙ্খলভাবে এবং একাগ্রতার সাথে কাজ করলে বেশিরভাগ সমস্যার অবসান ঘটবে। এই রাশির বিবাহ হল মালিক। আজ একসাথে অনেক বুকিং পেতে পারেন।

কুম্ভ রাশি 

আজ আপনি ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন।  আপনার আত্মবিশ্বাস বজায় রাখুন। এর দ্বারা আপনি আপনার সমস্ত সমস্যার সমাধান করবেন। আজ আপনি ভবিষ্যৎ নিয়ে চিন্তিত থাকবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে সুবিধা হবে। ব্যবসায় উত্থান-পতন থাকবে।

মীন রাশি 

আপনার ব্যবসার দিক থেকে আজকের দিনটি ভাল। ব্যবসায় প্রত্যাশার চেয়ে বেশি লাভ হবে। আজ, আত্মীয়দের সাথে ফোনে কথা বলার সময় এমন কোনও কথা না বলা উচিত, যা উত্তেজনা সৃষ্টি করতে পারে।