সপ্তাহের প্রথম কাজের দিন কেমন কাটবে অফিসে, দেখে নিন সোমবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।) ]

মেষ রাশি: আপনি কিছু লোকের কাছ থেকে শিখতে পাবেন। তাই সে দিকে সম্পূর্ণ মনোযোগ দিন।  ভবিষ্যৎ সম্পর্কে সতর্ক থাকবেন এবং নতুন চাকরির সন্ধান করবেন। 

বৃষ রাশি: আজ আপনার জন্য একটি স্বাভাবিক দিন হবে এবং খুব বেশি কিছু হবে না।  প্রতিদিনের রুটিন একই থাকবে।  কোনো বিষয়ে মন খারাপ থাকবে। 

মিথুন রাশি: বারবার কিছু করার চেষ্টা করবেন কিন্তু সফলতা পাবেন না।  আপনি অবশ্যই এর জন্য হতাশ হবেন। তবে আপনি এটি থেকে কিছু শিখবেন। 

কর্কট রাশি: আপনি অনেক জায়গা থেকে নির্দেশনা পাবেন। কিন্তু আপনি এখানে এবং সেখানে ঘোরাঘুরি থেকে আপনার মনোযোগ আটকাতে পারবেন না। এমন পরিস্থিতিতে, শান্ত মনে চিন্তা করুন এবং আপনি কী করতে চান তা বুঝে নিন। 

সিংহ রাশি: একগুঁয়েমি প্রকৃতিতে প্রাধান্য পাবে যার কারণে তৈরি কাজগুলিও নষ্ট হয়ে যাবে। বাজারে নতুন শত্রুও আসতে পারে। তারা আপনার ক্ষতি করার চেষ্টা করবে। 

কন্যা রাশি: শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবে এবং সামনের পথ সুগম হবে।  ঊর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন পাওয়া যাবে। কিন্তু আপনি নিশ্চিত হতে পারবেন না।

তুলা রাশি: পারিবারিক ঐতিহ্যে জড়িয়ে পড়বেন এবং পরবর্তীতে কী করবেন বুঝতে পারবেন না।  এমতাবস্থায় কাছের ও প্রিয়জনদের পরামর্শ কাজে লাগবে।

বৃশ্চিক রাশি: প্রেমের সম্পর্কে টক থাকলে তা দূর হয়ে যাবে।  কর্মজীবনের ব্যাপারে গুরুতর হবেন। কিছু কঠিন সিদ্ধান্ত নিতে পারেন যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে।

ধনু রাশি: বাড়িতে আপনার বিবাহের বিষয়ে আলোচনা হতে পারে এবং একটি ভাল সম্পর্কও কোথাও থেকে আসতে পারে। আপনি শীঘ্রই এর জন্য প্রস্তুত হবেন না। তবে সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন।

মকর রাশি: একই সময়ে অনেক কাজের বোঝা হবে। কিন্তু আপনি সফলভাবে সেগুলি পরিচালনা করবেন। তার জন্য় আপনি পরিবারেও প্রশংসিত হবেন। 

কুম্ভ রাশি: আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আজ আপনি নতুন অংশীদারিত্ব করবেন। সেটা আপনার উপকারে আসবে।  বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে যা আপনাকে বিরক্ত করবে। 

মীন রাশি: আপনার নেটওয়ার্ক প্রসারিত করতে বা আপনার ব্যবসায় একটি নতুন মাত্রা দেওয়ার জন্য আজ একটি ভাল দিন। তাই কয়েকদিন ধরে যে কাজটি করার কথা ভাবছেন, তা আজই করুন।