কেমন কাটবে এই উইকএন্ড, দেখে নিন আজ ২৫ ফেব্রুয়ারির রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: এই দিনে হঠাৎ এমন অনেক কিছু আসবে। তার জন্য বিভ্রান্তির পরিস্থিতি থাকবে। এমতাবস্থায় একটি ডায়েরি নিন। তাতে সব কাজ এক এক করে লিখে তারপর করুন।

বৃষ রাশি: আপনি যদি কোনও খেলাধুলায় ভালো হন, তাহলে আজ আপনি তাতে উৎসাহ পাবেন। সেটা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে।  পরিবারে আপনার সম্পর্কে আনন্দের অনুভূতি থাকবে।

মিথুন রাশি: কোনও কিছুকে খুব বেশি গুরুত্ব দেবেন না। তাহলে সীমা ছাড়িয়ে যাবে। বাড়িতে সবকিছু ঠিক থাকবে তবে উত্তেজনা পরিস্থিতি থাকবে।

কর্কট রাশি: কাজ করতে আগ্রহী হবেন। সারাদিন কাজের প্রতি বেশি মনোযোগ থাকবে। কেরিয়ার নিয়েও পরিকল্পনা করা যেতে পারে।

সিংহ রাশি: গৃহস্থালীর কিছু জিনিস নষ্ট হয়ে যাবে। সেটা নতুন কেনার কথা ভাববেন। প্রেমের সম্পর্কের ব্যাপারে খুশি হবেন। জীবনে কিছু নতুন সুখ আসতে পারে।

কন্যা রাশি: বিবাহ যদি অল্প সময়ের জন্য হয়ে থাকে, তাহলে আপনার স্ত্রীর সাথে মানসিক সম্পর্ক আরও দৃঢ় হবে।  বন্ধুদের কাছ থেকেও কিছু সুখবর পেতে পারেন।

তুলা রাশি: আপনি একটি নতুন বাড়ি বা একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। অর্থনৈতিক অবস্থা ভাল হবে। পরিবারে পুরনো বিষয় নিয়ে আলোচনা হবে।

বৃশ্চিক রাশি: হঠাৎ আর্থিক লাভের লক্ষণ রয়েছে। টাকা কোথাও আটকে থাকলে তাও ফিরে আসতে পারে। বিনিয়োগকৃত অর্থ থেকেও আপনি লাভবান হবেন।

ধনু রাশি: পড়াশোনা নিয়ে উদ্বেগ থাকবে। কিন্তু আপনার সিনিয়রের সাথে কথাবার্তা আপনার টেনশন দূর করবে। আপনার সম্পর্কে পরিবারে একটি ইতিবাচক পরিবেশ থাকবে।

মকর রাশি: আপনি যদি চাকরি করেন তবে আজ অফিসে আপনাকে নিয়ে রাজনীতি হতে পারে। সেটা আপনার ভাবমূর্তি ক্ষুণ্ণ করবে। এমতাবস্থায় সংযমের সাথে কাজ করুন এবং সবার সাথে নরম স্বভাব রাখুন।

কুম্ভ রাশি: ভেতর থেকে শক্তি থাকবে। কিন্তু কাজে মন থাকবে না। মনোনিবেশ করার চেষ্টা করবেন কিন্তু সফল হবেন না।

মীন রাশি: সন্ধ্যায় কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। তার কারণে মন রাগান্বিত থাকবে। অপরিচিত ব্যক্তির সাথে অহেতুক ঝগড়া হতে পারে।