সপ্তাহের প্রথম কাজের দিন কেমন কাটবে? দেখে নিন ২৭ ফেব্রুয়ারি সোমবারের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কোনো কাজ নিয়ে সমস্যায় পড়তে পারেন। তবে আজ পরিবারের সমর্থন থাকবে।  সম্পর্কের শক্তি থাকবে এবং আপনি খোলামেলা কথা বলতে পারবেন।

বৃষ রাশি: যাঁরা ব্যবসায়ী, তাঁরা আজ বিশেষ সুবিধা পাবেন।  কোনও যায়গা থেকে ভালো চুক্তিও হতে পারে,যা ভবিষ্যতে খুব কাজে লাগবে।

মিথুন রাশি: আজ কাজের চাপ বেশি থাকবে। প্রয়োজনে বাড়ি থেকে অনেক কাজ করতে হবে।  আপনাকে সংযম নিয়ে চলতে হবে। তবেই আপনি সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি: আজ শরীর নিয়ে সমস্যায় পড়তে পারেন। বিকেলে পেট ব্যথার সমস্যা হতে পারে। মানসিক চাপও থাকতে পারে।  কারো সাথে দেখা করতে ভাল লাগবে না এবং সারাদিন অলসতা থাকবে।

সিংহ রাশি: আপনার পিতা বা ভাইয়ের সাথে কোনো সমস্যা তৈরি হতে পারে।  মনে কোনো কিছু নিয়ে শঙ্কা থাকবে,যা শীঘ্রই সমাধান হবে না।

কন্যা রাশি: আপনি জমি বা শেয়ারে বিনিয়োগ করতে পারেন। তবে বিবেচনা করে বিনিয়োগ করলে ভাল হবে।  টাকা আগে থেকেই কোথাও বিনিয়োগ করা থাকলে তাতে লাভের লক্ষণ দেখা যাচ্ছে।

তুলা রাশি: অতিরিক্ত উৎসাহী হওয়া এড়িয়ে চলুন। কারণ আজ বাড়তি উৎসাহের কারণে সমস্যা দেখা দিতে পারে।  বাড়িতে কিছু নিয়ে সমস্যা বা কথা কাটাকাটি তৈরি হতে পারে। 

বৃশ্চিক রাশি: প্রেমে কোনো ভাবে প্রতারিত হতে পারেন। বা তৃতীয় কোনো ব্যক্তির দ্বারা প্রেমের ক্ষেত্রে উত্তেজনা তৈরি হতে পারে।  শিক্ষার্থীদের খরচ নিয়ন্ত্রণ করতে হবে।

ধনু রাশি: আজ আপনার শিক্ষা সংক্রান্ত কোনও গুরুতর সিদ্ধান্ত নেবেন না। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে হবে।  পিতামাতার পরামর্শ মনোযোগ সহকারে শুনুন।

মকর রাশি: আপনি যদি কোনও ধরণের দীর্ঘস্থায়ী রোগে ভুগছেন তবে আজ আপনি তা থেকে মুক্তি পাবেন।  শরীর আগের থেকে সতেজ থাকবে এবং কর্মক্ষম থাকবে।

কুম্ভ রাশি: ব্যবসা বাড়বে এবং ব্যবসার নতুন কোনও শাখা খুলবে।  আপনি যদি কোথাও একটি কাজ করেন, তাহলে বস আপনার উপর খুশি হবেন এবং আপনি এর জন্য একটি পুরস্কারও পেতে পারেন।

মীন রাশি: আজ দিনটা কিছুটা সংকটপূর্ণ। ভগবান হনুমানের ধ্যান করুন কারণ আজ এই রাশির জাতক-জাতিকাদের মঙ্গল ভারী।  ঘরে বসে তিনবার হনুমান চালিসা পাঠ করলে দূর হবে সংকট।