আজ কেমন যাবে আপনার দিন, দেখে নিন মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারির রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: যদি বাড়িতে টাকা রাখা হয়, তবে এটির যত্ন নিন।কারণ এতে ঝামেলার লক্ষণ রয়েছে। ঘরের সদর দরজাও বন্ধ রাখুন।

বৃষ রাশি: ব্যবসায় নতুন গ্রাহক তৈরি হবে। তাঁদের কাছ থেকে আপনি ভবিষ্যতে প্রচুর লাভ পাবেন।  আপনি বাজারে নতুন বন্ধুদের সাথে দেখা করতে পারেন।  শিক্ষার্থীরা আজ কোনও কারণে তাদের অভিভাবকদের দ্বারা তিরস্কারের শিকার হবেন।

মিথুন রাশি: আজ খরচ অত্যধিক বাড়বে। এমন পরিস্থিতিতে সাবধানে খরচ করতে হবে। দুর্ঘটনার সম্ভাবনা থাকায় বাড়ির বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

কর্কট রাশি: পরিবারের কোনও সদস্যের গুরুতর অসুস্থতা থাকলে আজ তার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এমন পরিস্থিতিতে তাদের যত্ন নিন। ধৈর্য ধরে কাজ করুন।

সিংহ রাশি: বিবাহিত জীবনে যদি কয়েকদিন ধরে অশান্তি লেগে থাকে, তবে আজ তা শান্ত হবে। উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করা হবে।

কন্যা রাশি: গাড়ি বা বাইকে কোনও ত্রুটি হতে পারে। তার যার কারণে আপনি চিন্তিত হবেন। অপরিচিত কারও সাথে কথোপকথন হবে। কিন্তু ব্যক্তিগত বিষয় শেয়ার করা এড়িয়ে চলুন।

তুলা রাশি: আপনি স্টার্টআপে অর্থ বিনিয়োগ করলে সেখান থেকে আপনি ভাল মুনাফা পাবেন। আপনি এটি নিয়ে আশাবাদী হবেন। বন্ধুদের সাথে সম্পর্ক মধুর হয়ে উঠবে।

বৃশ্চিক রাশি: সমাজে আপনার ভাবমূর্তি উন্নত হবে। আপনার প্রতি সকলের সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের কারও সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

ধনু রাশি: সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যস্ত থাকবেন। তবে সন্ধ্যায় কারও জন্য সময় করতে হবে। বাড়ির কোনও সদস্য আপনার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করতে পারেন।

মকর রাশি: চাকরি সংক্রান্ত কোনও কাজে বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে। পরিবারে আপনার সম্পর্কে উৎসাহ থাকবে। কৃষিক্ষেত্রে অগ্রগতি হবে।

কুম্ভ রাশি: শিল্প, সঙ্গীত, মিডিয়ার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ কারও সহযোগিতা পাবেন।  রাজনীতির মাঠে সাবধানে কাজ করতে হবে।

মীন রাশি: বাড়িতে বিয়ে নিয়ে কথা হতে পারে। আপনার বিবাহের জন্যও সম্পর্ক আসতে পারে। যদি বিয়ে হয়ে থাকে, তাহলে সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করা হবে।