বিয়ের প্রথম ছবি পোস্ট করলেন কিয়ারা-সিদ্ধার্থ, অভিনন্দন বলিউডের

কিয়ারা আডবাণী (Kiara Advani) ও সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কিয়ারা।  
সংবাদ সংস্থা, রাজস্থান ও মুম্বই: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণীর। রাজস্থানে পারিবারিক ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেন বলিউড তারকা জুটি। বিয়ের পর ইনস্টাগ্রামে ফোটো শেয়ার করতেই আশীর্বাদ, অভিনন্দনের বন্যা। 

বলিউডে বেশ কিছুদিন ধরেই এই সেলেব বিয়ে নিয়ে কানাঘুষো চলছিল। শেষ পর্যন্ত রাজস্থানে বিয়ের অনুষ্ঠান হবে, সেটাও জানা গিয়েছিল। কিন্তু বিয়ের অনুষ্ঠানের ছবি বা ভিডিয়ো পাওয়া যায়নি, যতক্ষণ না কিয়ারা এবং সিদ্ধার্থ ছবি পোস্ট করেছেন। তবে তার বরের জন্য যে ঘোড়া বুক করা হয়েছিল, তার একটি ভিডিয়ো ভাইরাল হয়। দিল্লি থেকে একটি ব্যান্ড বুক করা হয়েছিল, তারাও নিশ্চিত করেন বিয়ের কথা। 

তার পর রাত এগারোটা নাগাদ কিয়ারা এবং সিদ্ধার্থ দু’জনই একই ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। তার সঙ্গে শের শাহ-র ডায়লগ- আব হামারি পারমানেন্ট বুকিং হো গ্যায়ি। তিনটি ছবি শেয়ার করেছেন দুজনেই। তার একটিতে সিদ্ধার্থকে চুমু খাওয়ার একটি ছবিও রয়েছে। সঙ্গে লিখেছেন, আমাদের আগামীর পথ চলার জন্য আপনাদের আশীর্বাদ প্রার্থী।  

এই ছবি পোস্ট হতেই বলিউড-সহ গোটা দেশ থেকে অভিনন্দনের বন্যায় ভাসছেন বলিউড তারকা জুটি। সামান্থা প্রভূ, আথিয়া শেট্টি, ভূমি পেডনেকর-এর মতো বলিউড তারকারা অভিনন্দন জানিয়েছেন নতুন জুটিকে। এছাড়াও বরুণ ধাওয়ান-আলিয়া ভাট, অনীল কাপুর থেকে শুরু করে প্রায় সব বলিউড তারকাই অভিনন্দন জানিয়ে পোস্ট করেছেন।