ছুটির দিন নিশ্চিন্তে কাটবে তো! দেখে নিন রবিবার, ১২ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আটকে থাকা কাজ শেষ করার সুযোগ পাবেন।  আজকের দিনটি আপনার জন্য একটি শুভ দিন হবে এবং আপনি ছোট ছোট সুখ পেতে থাকবেন যার কারণে আপনার মন খুশি থাকবে।

বৃষ রাশি: আজ ব্যয় নিয়ন্ত্রণের প্রয়োজন রয়েছে।  পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কোনও দুঃখজনক সংবাদ পেতে পারেন।  এমন পরিস্থিতিতে আচরণে ভারসাম্য বজায় রাখুন।

মিথুন রাশি: আপনার বিয়ের কথা বলতে পারেন।  একটি ভাল সম্পর্কও কোথাও থেকে আসতে পারে, তবে আপনার মায়ের মন এতে কম থাকবে।  অন্য কিছুতে তাড়াহুড়ো এড়িয়ে চলুন, এটি ক্ষতিকর হবে।

কর্কট রাশি: কাউকে কিছু বলতে চাইছেন, কিন্তু আপনার লাজুক প্রকৃতি আপনাকে তা করতে দেবে না।  এমতাবস্থায় সেই কথাটা মনের মধ্যে থেকে যাবে, যা নিয়ে আফসোসও হবে।  বন্ধুদের সাহায্য পেতে পারেন।

সিংহ রাশি: শেয়ারবাজারে টাকা বিনিয়োগ করলে সেখান থেকে লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে।  আগে থেকে ভালো করে নজর রাখুন কারণ এই সুযোগটি শুধুমাত্র আজ পর্যন্ত কার্যকর থাকবে।

কন্যা রাশি: পুরনো কোনো বিষয়ে বাড়িতে বিবাদের সম্ভাবনা রয়েছে।  তোমার মা আর মাসির মধ্যে ঝগড়া হতে পারে।  এমতাবস্থায়, আপনার মাঝখানে কথা বলা বিতর্কে ইন্ধন জোগাতে পারে, যা ভাল হবে না।

তুলা রাশি: ধর্মীয় কাজে ব্যায় হবে এবং মন আধ্যাত্মিক থাকবে।  বাবার সাথে বাইরে যেতে পারেন।  স্ত্রীর সাথে কিছু বিষয়ে মতপার্থক্য সামনে আসবে, তবে সময়ের সাথে সাথে তা মিটে যাবে।

বৃশ্চিক রাশি: আজ আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় পরিস্থিতি আগের থেকে খারাপ হতে পারে।  সবার সাথে কথা বলার সময় মিষ্টি কণ্ঠ ও বাক্য় ব্যবহার করুন।

ধনু রাশি: মানসিক স্বাস্থ্যের উন্নতি দেখা যাবে এবং মন খুশি থাকবে।  কোনও বিষয় মনকে খুশি করতে পারে কিন্তু তা কারো সাথে শেয়ার করবেন না।  সবার মধ্যে পারস্পরিক সহযোগিতাও বৃদ্ধি পাবে।

মকর রাশি: আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আজ এমন কিছু ঘটতে পারে যা প্রত্যাশিত নয়।  যাইহোক, শেষ পর্যন্ত এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ রাশি: কোন কিছু নিয়ে মনে শঙ্কা থাকবে এবং কি করা উচিত আর কি করা উচিত নয় এই বিভ্রান্তিতে আটকে থাকবে।  এমন পরিস্থিতিতে বড়দের পরামর্শ কাজে লাগতে পারে।  চাকরিতে সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে।

মীন রাশি: যাঁরা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাঁদের জন্য আজকের দিনটি শুভ হবে।  আপনি কোথাও থেকে একটি ভাল কাজের প্রস্তাব পেতে পারেন, যার কারণে পরিবারের সদস্যরা খুশি হবেন।