আজ বৃহস্পতি তুঙ্গে থাকবে তো? দেখে নিন বৃহস্পতিবার ১৬ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আজ আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন। তারা আপনার ক্ষতি করার চেষ্টা করবে। আপনার ছোট ভুলও বড় ভুল হতে পারে। আগে থেকেই পূর্ণ সতর্কতা অবলম্বন করুন।

বৃষ রাশি: একাগ্রতার অভাব হবে এবং মন কোনও কাজে নিয়োজিত হতে পারবে না। আলস্যের অনুভূতি বেশি থাকবে এবং কিছু অপ্রীতিকর ঘটনারও সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: এই দিনে অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় এটি বিপর্যয় হতে পারে। উচ্চাকাঙ্ক্ষা বাড়বে কিন্তু সেই অনুযায়ী ফল পেতে সময় লাগবে। এমন পরিস্থিতিতে ধৈর্য ধরাই উত্তম হবে।

কর্কট রাশি: আপনি যদি ছাত্র হন, তাহলে আজকের দিনটা কাটবে নতুন সিনেমা বা ওয়েব সিরিজ দেখে। ব্যবসায়ীরা কাজের নতুন সুযোগ পাবেন। যদিও তারা তেমন লাভবান হবেন না।

সিংহ রাশি: সরকারি কর্মকর্তারা তাদের কাজের প্রতি অবহেলার মনোভাব অবলম্বন করতে পারেন। গৃহস্থালির কোনও কাজে ভাই বোনের সঙ্গে তর্ক-বিতর্ক হবে। স্কুলে আপনার সম্পর্কে একটি ইতিবাচক ভাবমূর্তি তৈরি হবে।

কন্যা রাশি: বাড়ির আচার-অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন। আত্মীয়-স্বজনের বাড়িতেও যেতে পারেন। নিজের আচরণে পরিবর্তন আনুন এবং সবার সাথে মিষ্টি কথা বলুন।

তুলা রাশি: যোগ্যতা বৃদ্ধি পাবে এবং কর্মজীবন সম্পর্কে নতুন আশা জাগবে। আপনি যদি নতুন চাকরির জন্য আবেদন করে থাকেন, তাহলে সেখান থেকে সুখবর শুনতে পাবেন।

বৃশ্চিক রাশি: বিকালে পায়ে ব্যথা বাড়তে পারে। কোনও বিষয়ে পরিবারে ছোটখাটো কলহ দেখা দেবে। তবে সময়মতো সমাধান হয়ে যাবে। অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হবে।

ধনু রাশি: সময়ের অপব্যবহার বেশি হবে কিন্তু আপনি বেশি কিছু করতে পারবেন না। তবে এ নিয়ে মনের মধ্যে আফসোস অবশ্যই থাকবে। সন্তানের কোনও বিষয়ে খুশি থাকবে।

মকর রাশি: জীবনসঙ্গীর প্রতি আকর্ষণের অনুভূতি বাড়বে এবং তারাও আপনার প্রতি আকৃষ্ট হবে। দুজনেই একসাথে জীবন উপভোগ করবে এবং নতুন কিছু করার কথা ভাববে। 

কুম্ভ রাশি: অনেক নতুন ধারণা আপনার মনে প্রবেশ করবে। আপনি সেগুলি নিয়ে এগিয়ে যাওয়ার কথাও ভাববেন। যারা ফ্রিল্যান্স কাজ করছেন তারা অন্য কোনও জায়গা থেকে কাজ করার সুযোগ পেতে পারেন।

মীন রাশি: শিশুদের প্রতি অনেক ভালোবাসা থাকবে। তাদের জন্য নতুন কিছু করার চিন্তাও মাথায় আসবে। বাড়ির পরিবেশ ইতিবাচক হবে এবং আপনি আপনার চারপাশে শান্তি অনুভব করবেন।