আজ আপনার ভাগ্যে কী আছে? দেখে নিন শুক্রবার, ১৭ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কিছু ক্ষেত্রে ব্যর্থতা হতে পারে। যার কারণে মনের মধ্যে হতাশার অনুভূতি হবে।  তবে আপনার বন্ধু এবং ঘনিষ্ঠদের দ্বারা উৎসাহিত হবেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে।

বৃষ রাশি: উগ্রতা বাড়তে পারে এবং রাগের উপর নিয়ন্ত্রণ থাকবে না।  বন্ধুদের সাথে মতপার্থক্য সামনে আসবে এবং আপনি কিছু বিষয়ে আক্রমণাত্মক মনোভাব অবলম্বন করতে পারেন।  এমন পরিস্থিতিতে ধৈর্যের পরিচয় দিতে হবে।

মিথুন রাশি: কিছু দিন ধরে মনের মধ্যে একটা অস্থিরতা ছিল, আজ তা শেষ হবে।  সমস্যার সমাধান হবে এবং মন শান্ত হবে।  মায়ের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

কর্কট রাশি: স্নায়ু এবং পেশী সম্পর্কিত সমস্যাগুলি বিরক্তিকর হতে পারে।  কোনো গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে।  প্রেমের সম্পর্কে উন্নতি হবে এবং জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন থাকবে।

সিংহ রাশি: ব্যবসায় অগ্রগতি দেখা যাবে এবং আটকে থাকা কাজগুলিও শেষ হবে।  আপনার প্রতি সকলের বিশ্বাস আরও বাড়বে এবং আপনি সমাজে আপনার প্রতিপত্তির বৃদ্ধি দেখতে পাবেন।

কন্যা রাশি: দুর্ঘটনাজনিত অর্থ সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে।  আপনি যদি টাকা বিনিয়োগ করে থাকেন তাহলে সেখান থেকে লাভ পাবেন।  অবিবাহিত লোকেরা কারও প্রতি আকর্ষণ অনুভব করবে তবে আপনি তাদের বলতে পারবেন না।

তুলা রাশি: আপনি কলেজের বন্ধুদের সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং এর জন্য আলোচনাও সম্ভব।  মায়ের কাছ থেকে সমর্থন পাওয়া যাবে এবং তার প্রতি ভালোবাসা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি: কোন কিছুর প্রতি লোভ আসতে পারে এবং তা পাওয়ার জন্য এমন কিছু কাজ করা যেতে পারে যা অনুচিত হবে।  এমতাবস্থায় কিছু করার আগে আপনার বড়দের পরামর্শ নিলে ভালো হয়।

ধনু রাশি: দাম্পত্য জীবন ভাল যাবে এবং আত্মবিশ্বাস বাড়বে।  প্রতিবেশীদের সাথে কোনো বিষয়ে মতপার্থক্য থাকতে পারে, তবে তাও সময়মতো মিটে যাবে।

মকর রাশি: শারীরিক স্বাস্থ্য ভাল থাকবে, তবে অতিরিক্ত কাজের চাপের কারণে মানসিক চাপের সম্ভাবনা রয়েছে।  কাজের প্রতি উদাসীনতার অনুভূতিও দেখা যেতে পারে।

কুম্ভ রাশি: ভাই বা বোন সম্পর্কে কিছু ভাল তথ্য পাবেন।  তারা নতুন চাকরি পেতে পারে বা পরীক্ষায় ভালো নম্বর পেতে পারে।  বাড়িতে সুখের পরিবেশ থাকবে এবং সবার মধ্যে প্রেমের সম্পর্ক বৃদ্ধি পাবে।

মীন রাশি: ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের কারণে বিরক্তির ভাব দেখা দিতে পারে।  এমন পরিস্থিতিতে বাজারে আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে।  আপনার ভাবমূর্তি নষ্ট করে এমন কোনও কাজ করা থেকে বিরত থাকুন।