কেমন কাটবে আপনার ছুটির দিন? দেখে নিন রবিবার, ১৯ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: দীর্ঘদিন ধরে কোনো কাজ আটকে থাকলে তা আজই হয়ে যাবে।  নিকটাত্মীয়ের দ্বারা সঠিক নির্দেশনা পাবেন, যা ভবিষ্যতের জন্য নির্ধারক প্রমাণিত হবে।

বৃষ রাশি: উচ্চশিক্ষারত শিক্ষার্থীরা ভাল চাকরির সুযোগ পাবেন।  এমন অবস্থায় কোনও সুযোগ হাতছাড়া না করে ভেবেচিন্তে  সিদ্ধান্ত নিন।

মিথুন রাশি:   ব্যাবসা বা চাকরি, সব ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফলাফল দেখা যাবে।  আজকের দিনটি প্রতিটি ক্ষেত্রেই আপনার জন্য শুভ হবে।  কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে।

কর্কট রাশি: আপনি আপনার স্ত্রীর সাথে কিছু আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।  তাদের সার্বিক সহযোগিতা পাবেন এবং দাম্পত্য জীবনে মধুরতা আসবে।  সন্তানের সুখও পাবেন।

সিংহ রাশি: শিক্ষার্থীরা পরীক্ষার চাপ অনুভব করবে এবং তা কাটিয়ে উঠতে তারা এমন কিছু করার চেষ্টা করবে যা তাদের ক্ষতি করবে।  এমন পরিস্থিতিতে, এমন কিছু করা এড়িয়ে চলুন যাতে আপনি পরে অনুতপ্ত হন।

কন্যা রাশি: পেট-সম্পর্কিত রোগের কারণে ডায়রিয়া, কোষ্ঠকাঠিন্য, বদহজম, গ্যাস  বা পেটে ব্যথা ইত্যাদি সমস্যা হতে পারে।  আপনি বিবাহিত জীবনের সুখ পাবেন এবং আপনার স্ত্রীর সাথে সম্পর্ক ভাল থাকবে।

তুলা রাশি: সকালের দিকে অলসতার অনুভূতি থাকবে, তবে দিন যতই বাড়বে, মনের মধ্যে কোনও বিষয়ে উৎসাহ থাকবে।  গৃহস্থলির কাজের আধিক্যের কারণে মন সেই দিকেই নিয়োজিত থাকবে।

বৃশ্চিক রাশি: বিপণন ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি সুবর্ণ সুযোগ নিয়ে আসবে।  কিছু ভাল চুক্তি হতে পারে।  সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য ভাল যাবে।

ধনু রাশি: এই দিনে যে কোনও কাগজ মনোযোগ সহকারে পড়ে সই করুন, তা না হলে পরে আপনাকে অপ্রয়োজনীয় ক্ষতির সম্মুখীন হতে পারে।  ঘরের পরিবেশ হবে আধ্যাত্মিক।

মকর রাশি: পরিবারের কেউ আপনাকে গিফ্ট করবে।  সংযম ও ধৈর্য ধরলে ভাল হবে।  সবার সাথে আপনার স্বভাবের মধ্যে কোমলতা বজায় রাখুন।

কুম্ভ রাশি: এই দিনে আপনার প্রেমিকার কথা উপেক্ষা করবেন না, অন্যথায় আপনার মোহভঙ্গ হতে পারেন।  এমন পরিস্থিতিতে পরিবারের কথা মনোযোগ দিয়ে শুনুন এবং তাদের জন্য বিশেষ কিছু করার চেষ্টা করুন।

মীন রাশি: আজ কিছু ঘরোয়া সমস্যার সম্মুখীন হতে পারেন।  গৃহস্থলির কোনও কাজে মনে ভয় থাকবে এবং কীভাবে করবেন তা বুঝতে পারবেন না।