কেমন যাবে আজ সারাদিন, দেখে নিন ৪ এপ্রিল মঙ্গলবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: ব্যবসায় উত্থান-পতন দেখা যাবে। তার অর্থ কখনও লাভ হবে আবার কখনও লোকসান হবে। এই অবস্থায় লেনদেনের বিষয়ে সতর্ক থাকুন এবং গ্রাহকদের সাথে যথাযথ আচরণ করুন।

বৃষ রাশি: যে কোনও কাজের বিষয়ে সতর্ক থাকুন। প্রধানত অফিসের রাজনীতি থেকে দূরে থাকুন। এই সময়ে এমন কিছু ঘটবে বা ভুল হবে, যার কারণে আপনার ভাবমূর্তি নষ্ট হবে। এই পরিস্থিতিতে, আপনার আগে থেকেই সতর্ক হওয়া উচিত এবং অকারণে কারও সাথে ঝামেলায় জড়ানো এড়ানো উচিত নয়।

মিথুন রাশি: এই দিনে আপনার আশেপাশের লোকদের সাথে সম্পর্ক মধুর হয়ে উঠবে। আপনি তাঁদের সাথে নতুন কিছু করার পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি: আপনি আপনার প্রেমিক সঙ্গীকে আরও ভালভাবে বোঝার এবং জানার সুযোগ পাবেন। যদিও সন্ধ্যার মধ্যে, কিছু বিষয়ে পার্থক্য অবশ্যই সামনে আসবে। তবে সেগুলি বেশি দিন স্থায়ী হবে না।

সিংহ রাশি: কোনও পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, যেমন কোনও সরকারি চাকরির পরীক্ষা বা কোনও বেসরকারি কলেজে ভর্তি হওয়ার জন্য, তবে এতে সাফল্য পাওয়ার আশা থাকবে। আজকের দিনটি আপনার জন্যও শুভ হবে।

কন্যা রাশি: সহকর্মীরা আপনার ক্ষতি করার কথা ভাবতে পারে। তাঁরা আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করবে। সংযম বজায় রাখুন এবং কারও সাথে সম্পর্কে জড়ানো এড়িয়ে চলুন।

তুলা রাশি: আপনি যদি খেলাধুলায় থাকেন, তাহলে আপনি প্রশিক্ষকদের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি তাঁদের প্রশংসার যোগ্য হবেন।  সরকারি পরীক্ষায় নতুন সুযোগ পাওয়া যাবে।

বৃশ্চিক রাশি: কয়েকদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে স্বস্তি মিলতে পারে। কাজের চাপ বেশি থাকলে তাও আজকের দিনে কমতে পারে। আজ সবাই আপনার কাজের প্রশংসা করবে।

ধনু রাশি: বিবাহ বিচ্ছিন্নরা কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। কিন্তু আপনি তাঁদের বলতে পারবেন না। প্রেমের সম্পর্কে বসবাসকারী ব্যক্তিরা বন্ধুর কাছ থেকে সমর্থন পাবেন।

মকর রাশি: আজ আপনার কোনও ভাই বা বোনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। এমন পরিস্থিতিতে, তাঁদের যত্ন নিন এবং তাদের সম্পূর্ণ যত্ন নিতে বলুন।

কুম্ভ রাশি: বাড়িতে পূজা ও আচার-অনুষ্ঠানের চিহ্ন রয়েছে। রাত্রি কীর্তনও হতে পারে যার কারণে পারিবারিক পরিবেশ আধ্যাত্মিক থাকবে। এই সময়ে, আপনি মানসিক শান্তিও অনুভব করবেন। সবার সাথে আপনার আচরণও ভারসাম্যপূর্ণ হবে।

মীন রাশি: কাউকে টাকা দিয়ে থাকলে এবং কয়েকদিন ধরে ফেরত না পেলে দিনের শুরুতে ফেরত পেতে পারেন।  আপনি যদি কোথাও থেকে ঋণ নিয়ে থাকেন, তাহলে সেখান থেকেও আপনি স্বস্তি পাবেন।