মঙ্গলবার সব মঙ্গলময় হবে তো? দেখে নিন ১১ এপ্রিলের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: বিবাহের অপেক্ষায় থাকা লোকেরা আজ ভাল সম্পর্ক পেতে পারে, তবে মনোযোগের অভাবে তা হাতের বাইরে চলে যাবে।  এমতাবস্থায় সতর্ক থাকুন এবং কোনো সুযোগ হাতছাড়া হতে দেবেন না, অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হবে।

বৃষ রাশি: বিবাহ যদি কিছু সময়ের জন্য হয়ে থাকে, তবে আপনার জীবনসঙ্গীর প্রতি সন্দেহের অনুভূতি তৈরি হবে।  এমন পরিস্থিতিতে তাদের সঙ্গে খোলামেলা কথা বললে ভালো হয়।

মিথুন রাশি: আপনার স্ত্রী আজ আপনার উপর রাগান্বিত থাকতে পারে।  তাই তাদের সাথে থাকুন এবং এমন কোন কাজ করবেন না যাতে তাদের খারাপ লাগে।  আপনি শান্ত থাকলে ভাল হবে

কর্কট রাশি: আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন, তাহলে আজ বাড়িওয়ালার সঙ্গে সমস্যা হতে পারে, যার কারণে বাড়িতে দুশ্চিন্তা থাকবে।  পাড়ার লোকজনের সাথেও সম্পর্ক তিক্ত হবে।

সিংহ রাশি: কলেজ ছাত্রদের আজ তাদের কর্মজীবনে আরও মনোযোগ দিতে হবে।  ভবিষ্যৎ নিয়ে আগের চেয়ে অনেক বেশি সজাগ থাকবেন এবং পরবর্তীতে কী করবেন আর কী করবেন না তা নিয়ে ভাববেন।

কন্যা রাশি: আপনি বাজারে নতুন বন্ধু তৈরি করবেন যার কারণে আপনি আরও ভাল করতে সক্ষম হবেন।  অর্থের লেনদেনের সময় সতর্ক থাকুন, অন্যথায় ক্ষতি হতে পারে।

তুলা রাশি: আপনি যদি স্কুলে থাকেন তবে এই দিনে আপনার মন পড়াশোনার পাশাপাশি অন্যান্য সৃজনশীল কাজে নিযুক্ত থাকবে।  আপনি আপনার আগ্রহ অনুযায়ী কাজ করবেন এবং এতে আপনি আপনার পিতার সমর্থনও পাবেন।

বৃশ্চিক রাশি: ছেলেমেয়েদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা হবে, তবে একটা না একটা বাধা আসতেই থাকবে।  অর্থনৈতিক ক্ষেত্রে লাভবান হবেন এবং কোথাও থেকে সুখবর শুনতে পাবেন।

ধনু রাশি: আপনি যদি একটি কাজ করেন, তাহলে আপনি আপনার পুরানো সহকর্মীদের কাছ থেকে নতুন কাজের অফার বা পরামর্শ পাবেন, যা আপনার জন্য খুব দরকারী হবে।  কোনো কারণে বর্তমান চাকরিতে মন কম থাকবে এবং মোহভঙ্গ হতে পারে।  এমনকি বসও আপনার কাজে খুশি হবেন না।

মকর রাশি: পিতার সাথে কিছু বিষয়ে তর্ক-বিতর্ক হবে, তবে সংযমের সাথে কাজ করলে পরিস্থিতি ঠিক হয়ে যাবে।  মায়ের স্বাস্থ্যের যত্ন নিন কারণ কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা তাকে বিরক্ত করবে।

কুম্ভ রাশি: পুরনো কোনো সম্পত্তি পড়ে থাকলে তা বিক্রি করার কথা বিবেচনা করা যেতে পারে।  কোথাও টাকা বিনিয়োগ করলে সেখান থেকে ক্ষতির সম্ভাবনা থাকে।  গৃহস্থালির কোনো কাজে ভ্রমণে যাওয়ার ইঙ্গিতও রয়েছে।

মীন রাশি: আপনি যদি কারও প্রেমে পড়ে থাকেন এবং বাড়িতে এটি বলতে সক্ষম না হন তবে এই দিনে এটি বলুন।  আপনার প্রেম জীবনের জন্য আজ একটি ভাল দিন এবং সম্পর্কও নিশ্চিত হতে পারে।