কেমন কাটবে আজকের দিন, দেখে নিন বুধবার ১২ এপ্রিলের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি যদি পড়াশোনায় কিছু নতুন কোর্স করার কথা ভাবছেন, তবে আপনি আজই এটি সম্পর্কে একটি শক্ত সিদ্ধান্ত নিতে পারেন।  শুরুতে কিছুটা সমস্যা হলেও ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

বৃষ রাশি: আজ, আপনার রাশিতে চন্দ্রের অবস্থান ভাল নয়। যা স্ত্রী এবং মায়ের সাথে আপনার সম্পর্ক এবং তাদের স্বাস্থ্যকে প্রভাবিত করবে। তাই স্ত্রী ও মায়ের সাথে কথা বলার সময় আপনার স্বভাব নরম রাখুন। এমন কোনও কথা বলবেন না যাতে তাদের খারাপ লাগে।

মিথুন রাশি: পড়াশোনায় কিছু বিষয়ে মনে সংশয় থাকবে। সিনিয়রদের সহযোগিতাও থাকবে। শিক্ষকরা আপনার কাজে খুশি হবেন এবং আপনার প্রশংসাও করতে পারবেন।

কর্কট রাশি: বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য খারাপ থাকতে পারে যার কারণে পারিবারিক পরিবেশ উত্তেজনাপূর্ণ থাকার সম্ভাবনা রয়েছে। এমন অবস্থায় একবার নিজের এবং বাড়ির সকল সদস্যের দিকে নজর দিন।

সিংহ রাশি: আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে এই দিনে আপনার আকর্ষণ অন্য কারও উপর আসতে পারে। আপনি তাদের হৃদয় দিতে পারেন। এর ফলে আপনার সঙ্গীর মনে সন্দেহ জাগবে এবং সম্পর্কের দূরত্ব বাড়বে। কোনও বিষয়ে মতবিরোধ হতে পারে।

কন্যা রাশি: পারিবারিক জীবনের জন্য আজকের দিনটি ভাল যাবে না। আপনার যদি ছোট ভাই বা বোন থাকে তবে তাদের সাথে মতবিরোধ হবে। যার কারণে নিজেদের মধ্যে ঝগড়া হতে পারে।

তুলা রাশি: বাড়ির বয়স্ক সদস্যদের সাথে কথা বলার সময় সতর্ক থাকুন। আপনার মুখ থেকে এমন কিছু বের হতে পারে যা তাদের হৃদয়ে আঘাত করবে। যদিও তাতে অনর্থ হবে না, তবুও এটি সম্পর্কের দূরত্ব বাড়াবে।

বৃশ্চিক রাশি: মানসিকভাবে কিছু নিয়ে দুশ্চিন্তা থাকবে। বন্ধুর সাথে বিষয়টি শেয়ার করবে কিন্তু সঠিক সমাধান পাওয়া যাবে না। মন অস্থির থাকবে এবং অস্থিরতা থাকবে। দিনের শেষে কিছুটা বিশ্রাম অবশ্যই থাকবে।

ধনু রাশি: আত্মবিশ্বাসের অভাব হবে। একই সাথে আপনার শত্রুরাও আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে সংযমের সঙ্গে কাজ না করলে পরিস্থিতি আরও খারাপ হবে।

মকর রাশি: ব্যবসার ক্ষেত্রে লাভ হবে তবে ব্যয়ও বাড়বে। নতুন কিছু করার কথা ভাবতে পারলেও তাতে অনেক বাধা থাকবে।

কুম্ভ রাশি: বিবাহিত পুরুষরা তাদের সঙ্গীর সাথে কোনও রোমান্টিক জায়গায় যাওয়ার পরিকল্পনা করবে। কিন্তু শেষ মুহূর্তের কিছু সমস্যার কারণে পরিকল্পনাটি বাতিল হয়ে যেতে পারে।

মীন রাশি: আপনি যদি ডায়াবেটিক রোগী হয়ে থাকেন, তাহলে মনোযোগ রাখুন। বাজারের খাবার একেবারেই খাবেন না। দিনের মাঝামাঝি কিছু সময়ের জন্য গলা সংক্রান্ত সমস্যা থাকবে তবে তা দ্রুত সেরে যাবে।