আজ নীল ষষ্ঠী, কেমন কাটবে সারাদিন, দেখে নিন বৃহস্পতিবার ১৩ এপ্রিলের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: বাড়িতে উত্তেজনার পরিবেশ থাকবে। যদিও বড়দের হস্তক্ষেপে তা দ্রুত সমাধান হয়ে যাবে। বাড়িতে কোনও নিকটাত্মীয় আসতে পারে।

বৃষ রাশি: আপনি যদি একজন ব্যবসায়ী হন এবং কোনও পক্ষের সাথে কিছু দিন ধরে একটি চুক্তি অমীমাংসিত থাকে তবে আজ তা সম্পন্ন হবে। আপনি লাভবান হবেন।

মিথুন রাশি: আপনি কি চাকরি খুঁজছেন? তাহলে আজকে আপনি ইন্টারভিউয়ের জন্য কিছু কল পেতে পারেন। আতঙ্কিত না হয়ে পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে সাক্ষাৎকার দিন।

কর্কট রাশি: সহকর্মীদের পূর্ণ সহযোগিতা থাকবে। তারা আপনাকে বুঝতে পারবে। চাকরিতে জুনিয়রের সঙ্গে কোনও বিষয়ে তর্ক-বিতর্ক হবে। তবে তাও শীঘ্রই শেষ হয়ে যাবে।

সিংহ রাশি: আপনি যদি কোনও শারীরিক খেলা খেলেন তবে আজই সাবধান হন। খেলাধুলা আঘাতের কারণ হতে পারে। এই চোট পরবর্তীতে আরও বড় সমস্যা তৈরি করবে। অন্য কোন শারীরিক সমস্যা হবে না এবং আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন।

কন্যা রাশি: বিবাহিতদের স্ত্রীর সাথে বিচ্ছেদ হতে পারে। তার কারণে সম্পর্কের মধ্যে তিক্ততার অনুভূতি তৈরি হবে। তাই এটা মাথায় রাখুন এবং সেগুলো বোঝার চেষ্টা করুন।

তুলা রাশি: কেরিয়ার সংক্রান্ত কিছু মন খারাপ করবে। কিন্তু কারও সাথে শেয়ার করতে পারবেন না। অর্থের সমস্যা হবে, তবে বন্ধুরা এতে সহায়তা করবে।

বৃশ্চিক রাশি: অর্থনৈতিক অবস্থা ভাল থাকবে। তবে ব্যবসায় কম মনোনিবেশ করতে পারবেন। গৃহস্থালির কাজ বেশি হওয়ার কারণে ব্যবসায় মনোযোগ কম এবং বাড়িতে বেশি হবে। তবে আপনি লাভে থাকবেন এবং কোনও প্রকার লোকসান হবে না।

ধনু রাশি: আপনি বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন কিন্তু তা যথেষ্ট হবে না। বাড়িতে শুভ কাজের লক্ষণ রয়েছে এবং এই সময়ে আত্মীয়স্বজনেরও আসা-যাওয়া হতে পারে। যে কোনও শুভ কাজ করার আগে কষ্ট দূরীকারী ভগবান শ্রী গণেশের নাম নিন।

মকর রাশি: কিছু ছোটখাটো বিষয় নিয়ে উত্তেজনা থাকবে। তবে বেশিরভাগ সময় আপনি নিজের উন্নতি অনুভব করবেন। এই সময়ে আপনার মন থাকবে নতুন কিছু করার বা চেষ্টা করার দিকে।

কুম্ভ রাশি: কাউকে ভালোবাসলে আজই বলুন, ফল ভাল হবে। আপনি যদি ইতিমধ্যেই কারও সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে আজ কেউ এটি সম্পর্কে জানতে পারে যাকে আপনি বলতে চান না।

মীন রাশি: স্নাতকোত্তর করা শিক্ষার্থীরা ভাল চাকরির অফার পাবেন। তার জন্য মন খুশি থাকবে। বাড়িতে কিছু অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা রয়েছে, যার কারণে মনে দুঃখের অনুভূতি থাকবে।