সপ্তাহের প্রথম কাজের দিন কী আছে আপনার ভাগ্যে? দেখে নিন ৩ এপ্রিলের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: পেট সংক্রান্ত যে কোনো সমস্যা আপনাকে অবশ্যই কষ্ট দেবে, কিন্তু আপনি যদি আপনার খাবারের যত্ন নেন তাহলে আপনি সুস্থ থাকবেন।  আপনি যদি বাইরের খাবার খান বা টিফিন অর্ডার করেন, তাহলে আজ যেখানে খাচ্ছেন সেখান থেকে না খেয়ে পুষ্টিকর খাবার পাওয়া যায় এমন নতুন জায়গা থেকে খান।

বৃষ রাশি: আপনি যদি প্রতিদিন বাইরে যান এবং নিজে গাড়ি চালান, অনুগ্রহ করে এই দিনে নিজে ড্রাইভ করা এড়িয়ে চলুন এবং সম্ভব হলে গণপরিবহনে ভ্রমণ করুন।  আজ শনি আপনার উপর ভারী যার কারণে দুর্ঘটনা ঘটতে পারে।

মিথুন রাশি: কলেজের শিক্ষার্থীরা নিজেদের জন্য কিছু নতুন ক্ষেত্র দেখবে এবং সেগুলিতে কাজ করার কথা বিবেচনা করবে।  নিকটাত্মীয়ের সহযোগিতাও নেওয়া যেতে পারে।

কর্কট রাশি: অহংকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না।  পরিবারের কাউকে খারাপ মনে হলে তার সাথে মন খুলে কথা বলুন, না হলে দূরত্ব বাড়বে।  ধৈর্য ধরে কাজ করলে সব ঠিক হয়ে যাবে।

সিংহ রাশি: আপনি যদি কোথাও থেকে ঋণ নিয়ে থাকেন, তাহলে সেখান থেকেই সমস্যা দেখা দেবে।  আপনাকে পরিবারেও কিছু সমস্যার সম্মুখীন হতে হবে, যার সমাধান শীঘ্রই পাওয়া যাবে না।

কন্যা রাশি: গলা সংক্রান্ত কোনো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।  শরীরে ভিটামিনের ঘাটতিও দেখা দেবে যার কারণে অলসতা বিরাজ করবে।  এমন পরিস্থিতিতে পুষ্টিকর জিনিস যেমন জুস ইত্যাদি খেতে থাকুন।

তুলা রাশি: মানসিকভাবে সুস্থ থাকবেন এবং আগের থেকে বেশি উদ্যমী অনুভব করবেন।  বিকেলে নতুন চিন্তা মনে প্রবেশ করবে এবং সুখ থাকবে।

বৃশ্চিক রাশি: আপনি যদি স্কুল বা কলেজে থাকেন তবে এই দিনে আপনার মন পড়াশোনায় কম এবং অন্যান্য কাজে বেশি থাকবে।  আপনি আপনার আগ্রহ অনুযায়ী কাজ করবেন।

ধনু রাশি: আপনি যদি কোথাও অর্থ বিনিয়োগ করে থাকেন, তবে সেদিকে নজর রাখুন কারণ হঠাৎ আর্থিক লাভ হবে।  জমি সংক্রান্ত চুক্তিতে আশ্চর্যজনকভাবে নতুন সুযোগ আসবে।

মকর রাশি: বাড়ির কোনও সদস্যের বিবাহের কথা বলা যেতে পারে এবং কোথাও থেকে তাদের জন্য একটি ভাল সম্পর্কও আসবে, যার কারণে সবার মন খুশি হবে।

কুম্ভ রাশি: যদি বিবাহ হয়ে থাকে তবে সম্পর্কের মধ্যে কিছুটা তিক্ততা অবশ্যই থাকবে, তবে আপনি যদি সংযম এবং ধৈর্যের সাথে কাজ করেন তবে এটি শীঘ্রই সমাধান হয়ে যাবে।  আজ জীবনসঙ্গীর প্রতি মনোযোগ দিতে হবে।

মীন রাশি: কোথাও সম্পর্কের বিষয়টি চলছে, তাই সতর্ক থাকুন কারণ কোনও বন্ধু এতে ফাটল সৃষ্টি করার চেষ্টা করবে, যার কারণে বিষয়টি বিগড়ে যেতে পারে।