কেমন যাবে সারাদিন, দেখে নিন আজ ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি

আজ আপনার দিনটি ইতিবাচক হবে। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে, আপনি বিনিয়োগে মনোযোগ দেবেন। আয় বাড়াতে নতুন কিছু কাজ করতে পারেন। ব্যবসায় নতুন সুযোগ পাওয়া যাবে। 

বৃষ রাশি

আজ আপনি অনেক নতুন অর্থনৈতিক পরিকল্পনার সম্মুখীন হবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল-মন্দ ভালভাবে যাচাই করুন। আজ আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং অগ্রগতি নিশ্চিত। আপনি এমন একটি উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন, যা আপনি আগে ভাবেননি।

আরও পড়ুন: অর্থ, যশ, প্রতিপত্তি সব আসবে, শুধু শিবরাত্রিতে ঘরে আনুন এই ছোট্ট এই বিশেষ শিবলিঙ্গ

মিথুন রাশি

আজ আপনার স্বাস্থ্য এবং চেহারা সম্পর্কিত জিনিসগুলি উন্নত করার জন্য যথেষ্ট সময় থাকবে। আজকের দিনটি এমন জিনিস কেনার জন্য ভাল, যার মূল্য ভবিষ্যতে বাড়তে পারে। আর্থিক অবস্থার উন্নতি নিশ্চিত, তবে পরিবারের কোনও সন্তানের স্বাস্থ্যের জন্য চিকিৎসার প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি 

আপনার দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। পারিবারিক কিছু বড় কাজ সামলানোর দায়িত্বও পেতে পারেন। চাকরিতে চুক্তি নবায়ন করার সময় একটু সতর্ক থাকা দরকার। সমাজে সম্মান বাড়বে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।

সিংহ রাশি

আজ আপনার আচরণ ইতিবাচক রাখুন। কর্মক্ষেত্রে লাভ হবে। আপনার কাছে কেউ সমস্যা নিয়ে এলে তাদের উপেক্ষা করুন এবং তাদের জন্য় আপনার মনের শান্তিতে বিঘ্নিত হতে দেবেন না। আপনার ব্যক্তিগত অনুভূতি এবং গোপনীয় বিষয়গুলি আপনার প্রিয়জনের সাথে ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়।

আরও পডু়ন: আয় করেও টাকা থাকছে না! এই সহজ টোটকায় সমাধান দিলেন জ্যোতিষী

কন্যা রাশি

আপনার দ্রুত কাজ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য পেতে সময়ের সাথে সাথে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। এটি আপনার দৃষ্টিভঙ্গি প্রসারিত করবে, আপনার বোঝার সুযোগ বাড়াবে, আপনার ব্যক্তিত্বকে উন্নত করবে এবং আপনার মনকে বিকশিত করবে। কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারেন।

তুলা রাশি

আজ আপনার মন থাকবে রাজনৈতিক কাজের দিকে। রাজনৈতিক ক্ষেত্রে সুখকর যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মজীবনের জন্য আজকের দিনটি অনুকূল হতে পারে। আজ পরিশ্রম একটু বেশি হতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় সহযোগিতা ও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি

আপনাকে পারিবারিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আল্লাহর উপর পূর্ণ আস্থা রাখুন, আপনার কাজ অবশ্যই সফল হবে। যে ভুল বোঝাবুঝির কারণে কিছু দিন ধরে আপনার সম্পর্ক ভাল যাচ্ছিল না, তা আজ দূর হতে পারে।

IN ARTICLE AD

ধনু রাশি 

একজন আধ্যাত্মিক ব্যক্তি আশীর্বাদ বর্ষণ করবেন এবং মানসিক শান্তি আনবেন। অনুমান ক্ষতিকারক প্রমাণিত হতে পারে, তাই যে কোনও ধরনের বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন। বাইরের লোকের অযাচিত হস্তক্ষেপ জন্য দাম্পত্য জীবনে খারাপ হতে পারে।

মকর রাশি 

আজকের দিনটি আপনার জন্য আনন্দের হবে। আজ আপনি ব্যবসা থেকে বড় লাভ পেতে পারেন। আজ আপনাকে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। আজ এই রাশির প্রকৌশলীদের জন্য একটি শুভ দিন। তাঁরা বহুজাতিক সংস্থা থেকে অফার পাবেন।

<!

কুম্ভ রাশি 

আজ, আপনার বিদেশ ভ্রমণের অবস্থা সুখকর এবং উত্সাহজনক হবে। তারপরও যদি চিন্তা না করে এগিয়ে যান, তাহলে কঠোরভাবে শিক্ষা পেতে পারেন। আজ বেশি খাওয়া এড়িয়ে চলুন। হঠাৎ নতুন উৎস থেকে অর্থ আসবে। গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে।

মীন রাশি

ঘরোয়া কাজের বোঝা এবং টাকা-পয়সা সংক্রান্ত টেনশন আজ আপনার বিবাহিত জীবনে সমস্যা তৈরি করতে পারে।  প্রেমের ক্ষেত্রে তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন।