কেমন যাবে আজ সারাদিন, দেখে নিন শুক্রবার ১০ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: স্বামী-স্ত্রীর মধ্যে যদি কোনও বিবাদ থাকে, তবে এই দিনে তা মিটে যাবে। পারস্পরিক বোঝাপড়া বাড়বে। তবে কিছু বিষয়ে পার্থক্য থাকবে। কিন্তু একে অপরকে বুঝবে এবং সাহায্য করবে।

বৃষ রাশি: আজ এমন একটি ক্ষেত্রে বিনিয়োগ করা যেতে পারে, যেখানে আপনার উচিত নয়। সেই জন্য কোথাও টাকা লগ্নি করার আগে বাড়ির বড়দের সঙ্গে আলোচনা করে নিন। তাতে পরবর্তীতে ক্ষতির সম্মুখীন হলেও বাড়ির সাহায্য় পাবেন। 

মিথুন রাশি: আজ আপনি সুস্বাদু খাবার রান্নায় সময় দিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে মজা হবে এবং হাসি-খুশিতে সময় কাটবে।  সব সদস্য বাড়িতে একটি খেলা খেলবে।

কর্কট রাশি: কারও সাথে ডেটে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ আপনার প্রেমের সম্পর্কের জন্য একটি ভাল দিন হবে। আপনি আপনার সঙ্গীর সাথে কিছু আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

সিংহ রাশি: রোগ থেকে সেরে উঠতে একটু বেশি সময় লাগতে পারে। স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং মনে আলস্য থাকবে।  মনে কোনও কিছু নিয়ে দুশ্চিন্তা থেকে যেতে পারে।

কন্যা রাশি: আপনি যদি ব্যক্তিগত চাকরি করেন তবে আজ আপনার বস বা সহকর্মীদের সাথে কোনও বিষয়ে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আগে থেকেই এই বিষয়ে সতর্ক থাকুন।

তুলা রাশি: আপনার দৈনন্দিন কাজে পরিবর্তন আনার ধারণা মাথায় আসতে পারে। এর জন্য আপনি একটি ভাল কাজের পরিকল্পনা তৈরির কথা বিবেচনা করতে পারেন।

বৃশ্চিক রাশি: গৃহস্থালির কাজে বাইরে যেতে হতে পারে। সরকারি কর্মকর্তাদেরও অন্য শহরে যেতে হতে পারে। আজ সামাজিক কাজে আগ্রহ বাড়বে।

ধনু রাশি: এমন কিছু ঘটবে যা আপনাকে খুশির পাশাপাশি দুঃখও দিতে পারে। আজ ইঙ্গিত দিচ্ছে যে আপনার জন্য অপ্রত্যাশিত কোনও ঘটনা ঘটবে। আগে থেকে সতর্কতা অবলম্বন করলেই ঠিক হবে।

মকর রাশি: মনোবিজ্ঞান বা গবেষণার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। অন্যদিকে ইঞ্জিনিয়ারিং অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য কিছু খারাপ ফলাফলের ইঙ্গিত রয়েছে।

কুম্ভ রাশি: স্কুলে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা পড়ালেখার প্রচণ্ড চাপে থাকবে। সেটা এড়াতে তারা এমন কিছু কাজ করবে, যা তাদের জন্য ক্ষতিকর প্রমাণিত হবে।  সন্তানদের কাছ থেকে সুখ পাবেন।

মীন রাশি: কোন মহিলা বন্ধুর সাথে উত্তপ্ত বাক্য বিনিময়ের সম্ভাবনা রয়েছে। সেটা আপনার ইমেজ ক্ষতি করতে পারে। সেই জন্য আগে থেকেই যেকোনও ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখুন।