কেমন কাটবে এপ্রিলের প্রথম রবিবার? দেখে নিন ২ এপ্রিলের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আজ আপনার পারিবারিক জীবনের জন্য একটি ভাল দিন যাচ্ছে।  এই সময়ে, সমস্ত সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা আরও বৃদ্ধি পাবে এবং নতুন কিছুর অভিজ্ঞতা লাভ করবে।

বৃষ রাশি: আজ আপনার রাশি অনুযায়ী আপনার আর্থিক জীবনের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে।  আপনি যদি একজন ব্যবসায়ী হন তাহলে আপনি লাভবান হবেন।  এর পাশাপাশি দুর্ঘটনাজনিত আর্থিক সুবিধা পাওয়ার লক্ষণও রয়েছে।

মিথুন রাশি: পরিবারে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে।  পুরনো কোনো বিষয়ে বাড়িতে মতভেদ দেখা দেবে এবং বাড়িতে আত্মীয়স্বজনও আসতে পারে।  সবার সাথে মানিয়ে নিতেও সমস্যা হবে এবং কেউ না কেউ আপনার উপর রাগ করে থাকতে পারে।

কর্কট রাশি: আপনি যদি ব্যবসায়ী হন তবে মঙ্গল আজ আপনার উপর ভারী।  ব্যবসায় পুরানো চুক্তি ভঙ্গ হতে পারে, যা গ্রাহককে প্রভাবিত করবে।  বাজারেও আপনার সম্পর্কে একটা নেতিবাচক ভাবমূর্তি তৈরি হবে, যা খুব শীঘ্রই উন্নত হবে না।

সিংহ রাশি: আপনি যদি স্কুলে থাকেন তবে আজ আপনি আপনার কর্মজীবন সম্পর্কে গুরুতর হবেন।  আপনি নতুন কিছুর অভিজ্ঞতা পাবেন কিন্তু এতে আপনি সন্তুষ্ট হবেন না।

কন্যা রাশি: দিনের শুরুতে কিছু শারীরিক সমস্যা দেখা দেবে।  শরীরে অলসতা থাকবে এবং অলসতার অনুভূতি হবে।  এমনকি কোনো কাজে মনও থাকবে না।

তুলা রাশি: আপনি অবিবাহিত হলে, সোশ্যাল মিডিয়াতে কারও প্রতি আকর্ষণের অনুভূতি থাকবে, তবে বিষয়টি আর এগোবে না।  এমন পরিস্থিতিতে কেবল হতাশাই আপনার হাতে থাকবে।  যেকোনো বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন এবং ধৈর্য ধরে কাজ করুন।

বৃশ্চিক রাশি: প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে।  আপনি যদি কিছুদিনের জন্য বিবাহিত হয়ে থাকেন তবে আপনার স্ত্রীকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে।

ধনু রাশি: আজ সোশ্যাল মিডিয়ায় কারও খুব কাছে যাওয়া এড়িয়ে চলুন।  কারো সাথে কথা বলা শুরু করলেও, তার সাথে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি তথ্য শেয়ার করবেন না।  এমনটা করলে পরে আফসোস করতে হবে।

মকর রাশি: ম্যানেজমেন্ট অধ্যয়নরত শিক্ষার্থীদের হাতে কিছু সুযোগ আসবে, কিন্তু মনোযোগের অভাবে তাও হাত থেকে পিছলে যেতে পারে।  সেজন্য চোখ রাখুন।

কুম্ভ রাশি: যারা নতুন চাকরি খুঁজছেন তাদের জন্য আজকের দিনটি ভাল।  আপনি চাকরির ইন্টারভিউয়ের জন্য কল পেতে পারেন।  এমন পরিস্থিতিতে আপনার প্রস্তুতি সম্পূর্ণ রাখুন এবং ভালভাবে ইন্টারভিউ দিন।

মীন রাশি: আপনি যদি একটি ব্যক্তিগত চাকরি করেন তবে আজ বস আপনার কাজে খুশি হবেন এবং আপনার অগ্রগতির বিষয়ে কথা হতে পারে।