কেমন কাটবে ছুটির দিন? এক ঝলকে দেখে নিন রবিবার ২৬শে ফেব্রুয়ারির রাশিফল


 

(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আজকের দিনে মেষ রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে। এই রাশির জাতক-জাতিকারা এমন কিছু করার চেষ্টা করবেন যা তাঁদের পরিবারকে খুশি করার পাশাপাশি প্রেমের সম্পর্ককে শক্তিশালী করবে। সবমিলিয়ে আজকের দিনটি মোটের ওপরে ভালই কাটবে।

বৃষ রাশি: বাড়ির সদস্যদের মধ্যে পারস্পরিক বিরোধ থাকবে আজ। কিন্তু আপনি নিরপেক্ষ থাকার চেষ্টা করবেন।  এমন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে পরিস্থিতি ভালো হবে।  বৃষ রাশির জাতক-জাতিকারা মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন রাশি: আপনি যদি রাজনীতির ময়দানে থাকেন, তবে আজ কোথাও বের হওয়া এড়িয়ে চলুন এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন।  ঘরের কোনো বিষয়ে পারস্পরিক ভালোবাসা বৃদ্ধি পাবে। পারিবারিক সম্পর্কগুলি মোটের ওপর ভাল থাকবে।

কর্কট রাশি: আপনি যদি বিনোদন বা খেলাধুলার ক্ষেত্রে থাকেন তবে আজকের দিনটি আপনার জন্য শুভ। আজ আপনার অর্থ উপার্জন হতে পারে।  আপনার কাজের জন্য প্রশংসা থাকবে যা আপনাকে খুশি করবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকারা নতুন কিছু ভবতে পারেন আজ। আজ কোনও নতুন ব্যবসা  বা প্রকল্প শুরু করার কথা ভাবতেই পারেন। আজকের দিনটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ।  মা বাবার আশীর্বাদ নিতে ভুলবেন না।

কন্যা রাশি: ঝুঁকিপূর্ণ চাকরি আসবে কিন্তু আপনি সেগুলোকে চ্যালেঞ্জ হিসেবে নেবেন।  আপনার ব্যবহার সকলের সাথে ভালো থাকবে। কিন্তু তারপরও পরিবারে বা কর্মক্ষেত্রে কেউ আপনার প্রতি ঘৃণা পোষণ করতে পারে।

তুলা রাশি: আজ এমন কিছু লোকের সাথে দেখা হতে পারে যাঁদের আপনি সন্দেহজনক মনে করবেন। তাই এই ধরণের ব্যক্তিদের সম্পর্কে বেশ সচেতন হবেন।  ব্যবসায় আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে চ্যালেঞ্জ আসবে তবে ধৈর্য ধরে কাজ করুন। তাহলেই সফলতা আসবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি বেশ ভাল। মনে কোনো ইচ্ছা থাকলে আজ তা পূরণের ইঙ্গিত পাওয়া যাচ্ছে।  আপনার রাশিফল অনুযায়ী আজ আপনি যা চাইবেন তাই হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র ফল দেবে। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং সে বিষয়ে বাড়িতে কাউকে বলতে না পারেন, তবে আজ চেষ্টা করুন বিষয়টি পরিবারের সকলকে জানিয়ে দিতে। এর ফলে আপনার জীবনের সমস্যার সমাধান হতে পারে। আপনি আপনার পরিবারের সাহায্য পেতে পারেন।

মকর রাশি: মকর রাশির জাতক-জাতিকাদের আজ বাইরে কোথাও ভ্রমণের সম্ভাবনা আছে তবে তা হবে কাজের সূত্রে।  চাকরির বিষয়ে আশাবাদী হবেন এবং নিরলসভাবে কাজ করার চেষ্টা করবেন। 

কুম্ভ রাশি: আপনার গ্রাহকরা আপনার সাথে খুশি থাকবেন। আপনার আচরণের জন্য আপনাকে প্রশংসা করবেন যা আপনার হৃদয়কেও খুশি করবে।  বড়দের কাছ থেকে বিশেষ কোনও নির্দেশনা পাবেন আজ।

মীন রাশি: আজ আপনার মন আনন্দে ভরপুর থাকবে। তবে কাজ করার ইচ্ছাও কম থাকবে।  শরীরে অলসতাও বিরাজ করবে, তবে বিশেষ কোনও কাজে আজ বাইরে যাওয়াও হতে পারে।